শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেটে জাঁকজমক ভাবে শেষ হলো ২২তম ডাইভারসিটি ফেস্টিভ্যাল ২০২৩

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি   |   বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   647 বার পঠিত

যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেটে জাঁকজমক ভাবে শেষ হলো ২২তম ডাইভারসিটি ফেস্টিভ্যাল ২০২৩

শুক্রবার থেকে শুরু হওয়া ৩ দিন ব্যাপী মেলা শেষ হয় রোববার মধ্যে রাতে, মেলার শেষ দিনে হাজার হাজার মানুষের ঢল লক্ষ্য করা যায়। তিন দিনব্যাপি এই মেলা অনুষ্ঠিত হয়েছে ডেট্রয়েট সিটির জেইন ফিল্ডের বাংলাটাউনে।

মেলাতে পোশাক, গহনা, বাচ্চাদের খেলনা, রকমারি খাবারের স্টল, ফোনের ষ্টলের পাশাপাশি চাকুরী প্রত্যাশি এবং এপিআই ভোট মিশিগানের পক্ষ থেকে ভোট রেজিস্টেশনের জন্য ছিলো ষ্টল এপিআই ভোট মিশিগানের পক্ষ থেকে ৫০০ জন স্কুল শিক্ষার্থীকে স্কুল ব্যাগ উপহার দেওয়া হয়। সর্বমোট ৫০ টির বেশি স্টল ছিলো মেলাতে।

মেলাতে অতিথি হিসাবে উপস্তিত ছিলেন মিশিগানের লেফটেন্যান্ট গভর্নর গারলিন গিলক্রিস্ট, হামটরমিক সিটির মেয়র আমের গালিব, সিটি কাউন্সিলরা, মিশিগান ষ্টেটের নির্বাচিত অফিসিয়াল ডেলিগেটস সহ কমিউনিটির গন্যমান্য ব্যক্তিবর্গ। অতিথিদের সংক্ষিপ্ত বক্তব্যে শেষে মিশিগানের গভর্নরের পক্ষ থেকে মেলার আয়োজক কমিটিকে বিশেষ ট্রিবিউট প্রদান করেন মিশিগানের লেফটেন্যান্ট গভর্নর গারলিন গিলক্রিস্ট।

বাংলাদেশের জনপ্রিয় উপস্থাপিকা
রেজওয়ানা এলভিসের সাবলিল উপস্থাপনায় মেলাতে সংগীত পরিবেশন করেন বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী ইমরান, কনা, শাহানাজ বেলী, মেহজাবিন মেহা, মমো সহ স্থানীয় জনপ্রিয় শিল্পীরা।

মেলাতে আগতো দর্শকদের জন্য বেংগল অটো সেলসের সৌজন্যে রেফেল ড্রতে প্রথম পুরস্কার ছিলো ১টি গাড়ি এছাড়া ছিলো আকর্ষণীয় সর্বমোট ১৭ টি পুরস্কার। এছাড়া দর্শনার্থীদের জন্য রেসলিং এর বিষয়টি বেশ উপভোগ করেন আগতো দর্শনার্থীরা।

মেলার আয়োজক কমিটির অন্যতম সেলিম আহমেদ এবং নাজেল হুদা মেলাতে স্পন্সর সহ সার্বিক সহযোগিতার জন্য মেলা কমিটির পক্ষ থেকে সবাইকে অসংখ্য ধন্যবাদ জানান। ২২তম ডাইভারসিটি মেলার মিডিয়ার সার্বিক সহযোগিতায় ছিলেন বাংলা প্রেস ক্লাব মিশিগান।


মেলার আয়োজক কমিটি এবং সার্বিক ভাবে সহযোগিতায় ছিলেন সেলিম আহমেদ, নাজেল হুদা, কামরুল হুদা রাসেল, সাকের উদ্দিন সাদেক, এনাম মিয়া, ফিরোজ আলী, কামাল হোসেন লিলু, জিয়া উদ্দিন জুয়েল, পারভেজ, শোভন, আফাজ, নাহিল, মোশারফ ,নুরুল, নূর, হারুন, জুয়েল, রুমন, জুয়েল মোহাম্মদ, মওদুদ চৌধুরী, রিপন লস্কর, ফরহাদ, মাহাদী, ইকবাল, তারেক, ওয়ামী, তাসনিম খান, পন্নী, তাহমিদ সহ আরো অনেকে।

Facebook Comments Box

Posted ১:০৪ পূর্বাহ্ণ | বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com