শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ইসরাইলি আগ্রাসনের বিরুদ্ধে ব্রাহ্মনবাড়িয়া জেলা যুব মৈত্রীর বিক্ষোভ মিছিল

সফিকুল ইসলাম বাদল,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   |   শনিবার, ১৪ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   260 বার পঠিত

ইসরাইলি আগ্রাসনের বিরুদ্ধে ব্রাহ্মনবাড়িয়া জেলা যুব মৈত্রীর বিক্ষোভ মিছিল

ইসরাইলি আগ্রাসনের বিরুদ্ধে  ব্রাহ্মনবাড়িয়া জেলা যুব মৈত্রীর বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন।
পরে প্রেসক্লাব চত্বরে এসে জেলা যুব মৈত্রীর সভাপতি কাজী তানভীর মাহমুদ শিপন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাংবাদিক ফরহাদুল ইসলাম পারভেজ এর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড অ্যাড.কাজী মাসুদ আহমেদ, সাধারণ সম্পাদক কমরেড আবু সাঈদ খান, জেলা যুব মৈত্রীর সাবেক আহ্বায়ক ও জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য কমরেডঅ্যাড.মোহাম্মদ নাসির,জেলা নারী মুক্তি সংসদের সভাপতিকমরেডফজিলাতুন্নাহার,শ্রমিক নেতা কমরেড সামসুল আলম, যুব মৈত্রী নেতা ওলির রহমান কামাল,জেলা ছাত্র মৈত্রীর সভাপতি ফাহিম মুনতাসির প্রমুখ।

এছাড়া সংহতি জানিয়ে উপস্হিত ছিলেন জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড নজরুল ইসলাম,পৌর ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড মো.নাসির,সদর উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড আল আমিন,কবির কলম সভাপতি হুমায়ন কবীর,সংস্কৃতি কর্মী আজিজা সোপান,সনাতন বিদ্যার্থী শুভ জিৎ বিশ্বাস,হিন্দু ছাত্র মহাজোট সভাপতি নিখিলেশ দাস।সভায় বক্তারা মার্কিনীদের দালাল ইসরাইলি আগ্রাসনের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন,এত বছর ধরে ইসরাইলীরা গাজাসহ সমস্ত ফিলিস্তিনে মানুষ ও শিশু হত্যা চালিয়ে আসছে।ফিলিস্তিন বাসভূমি দখল করে অবৈধ ইহুদী বসতি স্থাপন করেছে, সর্বশেষ তারা গাজাকে সম্পূর্ণ অবরুদ্ধ করে পানি, গ্যাস, বিদ্যুৎ সবকিছু বন্ধ করে দিয়েছে। তারা ইতোমধ্যে ঘোষণা করেছে যে গাজাকে তারা জনমানবহীন দ্বীপে পরিণত করবে।ফিলিস্তিনকে ধ্বংস করতে পশ্চিমা শক্তি এক হয়েছে। ইতোমধ্যে যুক্তরাষ্ট্র তাদের বিমানবাহী রণতরী পাঠিয়েছে।ফিলিস্তিনীদের সামনে তার নিজবাসভূমির জন্য লড়াই করা ছাড়া কোন পথ নেই।বাংলাদেশ যুব মৈত্রী সহ এদেশের শান্তিকামী মানুষ সব সময় ফিলিস্তিনের সাথে আছে।আমরা যুদ্ধ নয় শান্তি চাই। ফিলিস্তিন রাস্ট্রই একমাত্র সমাধান।ফিলিস্তিনের বীর জনতাকে লাল সালাম।

Facebook Comments Box

Posted ১২:৪৮ পূর্বাহ্ণ | শনিবার, ১৪ অক্টোবর ২০২৩

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com