বৃহস্পতিবার ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কুমিল্লায় নারী বাইকারের স্কুটার চুরি,আধ ঘন্টার মধ্যেই চোর আটক ও গাড়ি উদ্ধার

মোঃতরিকুল ইসলাম তরুন, কুমিল্লা থেকে   |   রবিবার, ২২ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   263 বার পঠিত

কুমিল্লায় নারী বাইকারের স্কুটার চুরি,আধ ঘন্টার মধ্যেই চোর আটক ও গাড়ি উদ্ধার

কুমিল্লা সদর হাসপাতালের ইন্টার্ন নার্স পুতুল আক্তার রলি।নিয়মিত একটা হলুদ রঙের স্কুটারে করেই চলাফেরা করেন তিনি।প্রতিদিনের মতো গত বৃহস্পতিবার রাত ১০:৩০ এ বাসায় ফিরে গ্যারেজে স্কুটার রাখেন।

পরদিন শুক্রবার রাতের ১০ টায় গ্যারেজে গিয়ে দেখেন স্কুটার অনুপস্থিত।বাসায় এতো নিরাপত্তা ব্যবস্থা থাকার পরেও কি করে চুরি হলো তা ভেবে কিছুটা অবাক হলেও ভেঙে পড়েননি তিনি।এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান- যখন দেখলাম গ্যারেজ ও এর আশেপাশে স্কুটার নাই তখন বাসার সিসিটিভি ক্যামেরার ফুটেজ চেক দিলাম।যেখানে দেখা গেলো বৃহস্পতিবার রাত ৩:১৯ মিনিটে বাসায় চোর ঢুকে মাস্ক পরে। রাত ৩:৪৫ এ বের হয়ে যায় স্কুটার ও কিছু রড নিয়ে।এ ঘটনা তখন আমি বাবা-মাকে কল দিলে জানায়নি তাঁরা দুশ্চিন্তা করবেন বলে।একাই ধৈর্য্য করে চেষ্টা করতে থাকি।

তারপর সিসিটিভি ফুটেজের ভিডিও আমার ফোনে ধারণ করে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় গিয়ে অভিযোগ লিখে সাধারণ ডায়েরী করে আসি।আসার পথে এলাকার একজনকে চুরির ভিডিও দেখালে তিনি চোরকে চিনে ফেলে তখনি চোরের নাম ও চোরের বাপের নাম সহ বলে দেয়। তখন এলাকাবাসীর সহায়তায় আধ ঘন্টার মধ্যেই চোরকে ধরি।দ্রুত যাতে তাকে পুলিশের হাতে তুলে দিতে পারি তাই ৯৯৯ কল দেই।তৎক্ষনাৎ পুলিশ এসে তাকে থানা হাজতে নিয়ে যায় সাথে আমাকেও যেতে বলে।থানার প্রক্রিয়া শেষ করে রাতের ১ টায় স্কুটার নিয়ে একাই বাসায় ফিরি।

এ বিষয়ে তিনি আরো বলেন- কোন কিছুতেই ধৈর্য্যহারা হওয়া উচিৎ নয়,নিজের উপর বিশ্বাস রেখে সঠিক প্রক্রিয়ায় অনুসন্ধান চালালে হারিয়ে যাওয়া জিনিস সহজেই খোঁজে পাওয়া সম্ভব।

এ ঘটনা সম্পর্কে কোতোয়ালি থানার দ্বায়িত্বরত কর্মকর্তা রাজিয়া সুলতানার কাছে জানতে চাইলে তিনি বলেন ৯৯৯ এ কল আসার পর আমাদের থানা থেকে পুলিশ গিয়ে ঘটনার সত্যতা পায় ও চুরকে গ্রেফতার করে।

Facebook Comments Box

Posted ৮:২৭ পূর্বাহ্ণ | রবিবার, ২২ অক্টোবর ২০২৩

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com