শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিডনিতে উদয় ইনক এর উদ্যোগে ক্যান্সার কাউন্সিলের জন্য তহবিল সংগ্রহের অনুষ্ঠানের আয়োজন

বেলাল হোসাইন, অস্ট্রেলিয়া প্রতিনিধি   |   সোমবার, ২৩ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   298 বার পঠিত

সিডনিতে উদয় ইনক এর উদ্যোগে ক্যান্সার কাউন্সিলের জন্য তহবিল সংগ্রহের অনুষ্ঠানের আয়োজন

গত রবিবার ২২/১০/২০২৩ ইং অস্ট্রেলিয়ার সিডনির, এপিং পাবলিক স্কুলে উদয় ইনক এর উদ্যোগে ক্যান্সার রিসার্চ এর জন্য একটি তহবিল সংগ্রহের অনুষ্ঠান আয়োজন করা হয় যার সম্পূর্ণ অর্থ অস্ট্রেলিয়ার ক্যান্সার কাউন্সিলকে সহযোগিতার জন্য হস্তান্তর করা হবে। উদয় ইনক এর প্রেসিডেন্ট ডাঃ লায়লা আরজুমান বলেন, এটা আমাদের পক্ষ থেকে একটি ক্ষুদ্র প্রয়াস। ক্যান্সার একটি মরণব্যাধি, সম্মিলিতভাবে আমাদের এটিকে প্রতিরোধ করতে হবে। অস্ট্রেলিয়া ক্যান্সার কাউন্সিল দীর্ঘদিন যাবত অত্যন্ত সফলতার সাথে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে যার প্রচার ও প্রসারের লক্ষ্যে আমাদের সকলেরই এগিয়ে আসা উচিত।

সকাল ৮ ঘটিকার সময় সকলকে আসার জন্য মূল দরজা খুলে দেয়া হয়। সকাল ৯ ঘটিকা থেকে অনুষ্ঠান শুরু হয়ে দুপুর ২ টা পর্যন্ত সকলের সতস্ফুর্ত অংশগ্রহনে অনুষ্ঠানটি চলামান ছিল। সকাল ১১টায় সকল ডিপনেটরিসদের বক্তব্যের অংশগ্রহন শুরু হয়। বক্তব্য পর্বে অংশ নেন হর্ন্সবি কাউন্সিলের মেয়র ফিলিপ রাডক এও, মাননীয় সিনেটর মারিয়া কোভাচিক,নিউ সাউথ ওয়েলসের বহু সংস্কৃতির মাননীয় ছায়া মন্ত্রী মহোদয় মার্ক কুরে এমপি, নিউ সাউথ ওয়েলসের মাননীয় এমএলসি জাকি মানরো এবং কাউন্সিলর ক্যমেরন ম্যাক্ল্যান, প্যারামাট্রা লর্ড মেয়র পেয়রি এসবার,প্যারামাট্রা এমপি ডোনা ডেবিস এর পক্ষে বক্তব্য রাখেন,এছাড়াও বক্তব্য রাখেন অবার্ন হাসপাতালের চেয়ারম্যান ডাঃ আয়াজ চৌধুরী এফ আর এ সি পি, বাংলাদেশ মেডিকেল সোসাইটি অফ নিউ সাউথ ওয়েলস এর সভাপতি ডাঃ আলী রেজা, শাপলা সালুক ক্লাবের সভাপতি ডাঃ মইনুল ইসলাম ছাড়াও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কাউন্সিলরদের মধ্যে ছিলেন কাউন্সিলর সাজেদা আক্তার, কাউন্সিলর শ্রীনি পিল্লামারি,কাউন্সিলর সাবরিন ফারুকী। স্টলের খাবার আয়োজনে বাংলাদেশীরা ছাড়াও অন্যান্য দেশের লোকেরা উপস্থিত থেকে খাবার পরিবেশন করেন। সবচাইতে আনন্দের বিষয় নিউ সাউথ ওয়েলসের প্রিমিয়ার মাননীয় ক্রিস মিনস একটি ভিডিও বার্তার মাধ্যমে সকলকে আহবান করেন ডাঃ লায়লা আরজুমানের সহীত উদ্যোগকে সফল করার জন্য এবং উদারতার সাথে ডনেট করার জন্য।

Facebook Comments Box

Posted ৮:২৭ পূর্বাহ্ণ | সোমবার, ২৩ অক্টোবর ২০২৩

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com