বৃহস্পতিবার ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সিডনিতে আই ইউ বি এলামনাই অস্ট্রেলিয়ার ভিন্নধর্মী উদ্যোগ “চা আড্ডা”

বেলাল হোসাইন , অস্ট্রেলিয়া প্রতিনিধি   |   সোমবার, ২৭ নভেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   719 বার পঠিত

সিডনিতে আই ইউ বি এলামনাই অস্ট্রেলিয়ার ভিন্নধর্মী উদ্যোগ “চা আড্ডা”

এসোসিয়েশন অফ আই ইউ বি এলামনাই অস্ট্রেলিয়া আইএনসি গত শনিবার, ২৫শে নভেম্বর, ক্যাম্পবেল টাউন সিভিক হলে “চা – এ আড্ডা” নামে একটি ভিন্ন রকমের অনুষ্ঠান আয়োজন করে। অনুষ্ঠানের মূল লক্ষ ছিল সবাইকে ইউনিভার্সিটির দিনগুলোতে ফিরিয়ে নেয়া ও পুরানো স্মৃতি চারণ করা। এই আড্ডা সুযোগ করে দিয়েছে নতুন সামাজিক বন্ধন ও বন্ধুত্ব তৈরী করার, এবং বর্তমান বন্ধনগুলি আরও মজবুত করার।

দেশের আমেজ ফিরে পেতে ইউনিভার্সিটির দিনগুলোর মতো করে আড্ডা জমানোর জন্য আয়োজন করা হয়েছিল চা, সিঙ্গাড়া, পাকোড়া, ছোলাবুট, চটপটি, তেহারি এবং আরও বেশ কয়েক প্রকারের দেশীয় খাবার। গতানুগতি সাংস্কৃতিক অনুষ্ঠানের বদলে, অনুষ্ঠানে আয়োজন করা হয়েছিল ইউনিভার্সিটির মতো ক্যারম এবং দাবা খেলার, সাথে ছিল গীটারের আয়োজন টুনটাং করে সবাই মিলে একসাথে গানে গলা মেলানোর জন্য। অনুষ্ঠানে উপস্থিত সবাই খাবার হাতে গল্পে এবং ক্যারম খেলায় মেতে ছিল।

এই অনুষ্ঠানে আমাদের ছোট্টমণিদের জন্যে ছিল পেশাদার বিনোদনকারী দ্বারা জাদু এবং বিনোদনের আয়োজন। এতে বাচ্চারা তাদের আনন্দে মেতে ছিল এবং তাদের বাবা মায়েররা চায়ের আড্ডায়!

অনুষ্ঠানে অনারেবল ডেপুটি মেয়র এবং কাউন্সিলর মোঃ ইব্রাহিম খলিল এবং কাউন্সিলর মাসুদ চৌধুরী যোগ দেন আয়োজক এবং উপস্থিত সবাইকে উৎসাহ দেওয়ার জন্য। অনারাবেল ডেপুটি মেয়র মোহাম্মদ খালিল তার বক্তব্যা সবাই মিলে ভবিষ্যতে বাংলাদেশীদের সামাজিক অবস্থান আরো উন্নত করার আহ্বান জানান।

অনুষ্ঠানটির আয়জনের দায়িত্বে ছিলেন এসোসিয়েশন অফ আই ইউ বি এলামনাই অস্ট্রেলিয়া আইএনসি-এর বর্তমান কার্যকরী পরিষদ – সভাপতি কামরুল হাসান সুমন, সাধারণ সম্পাদক বেনজির হক বাধন, সহ-সভাপতি সৈয়দা আফসানা হক , প্রধান পরিচালন কর্মকর্তা মোহাম্মদ ফকরুল আলম, কোষাধ্যক্ষ মোঃ ফেরদৌস সিদ্দিকী তুহিন এবং কার্যকরী পরিষদের পরিচালক ফারজানা খান দিনা, ইমতিয়াজ আহমেদ মল্লিক, মোর্শেদউল আলম খান নিহাদ, সাবরিনা আশরাফ লিরা, তসলিমা আহমেদ ছোয়া, কাওসার আক্তার রোজি, শাহরিয়ার খান, আব্দুল্লাহ আল মামুন, আলি তারেক চৌধুরী এবং মোজাম্মেল হক।

Facebook Comments Box

Posted ১১:০৩ পূর্বাহ্ণ | সোমবার, ২৭ নভেম্বর ২০২৩

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com