বৃহস্পতিবার ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ব্রাহ্মণবাড়িয়া সদর -৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ওলিওর প্রতীক কেচি

সফিকুল ইসলাম বাদল ,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   |   সোমবার, ১৮ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   236 বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়া সদর -৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ওলিওর প্রতীক কেচি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী, বঙ্গবন্ধুর পরিবারে আস্থাভাজন বিশিষ্ট আওয়ামী লীগ নেতা লায়ন ফিরোজুর রহমান ওলিও’র নির্বাচনী প্রতীক কেচি মার্কা বরাদ্দ পেয়েছেন। সোমবার(১৮ ডিসেম্বর) সকাল ১০টা থেকে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক  ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো.হাবিবুর রহমান।

প্রতীক গ্রহণের সময় লায়ন ফিরোজুর রহমান ওলিও সাথে ছিলেন সুলতানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ছেলে লায়ন ওমর ফারুক, ব্যক্তিগত সহকারী সারোয়ার হোসেনসহ বিপুল নেতাকর্মী ও জনসাধারণ।

প্রতীক বরাদ্দের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে নির্বাচনের আনুষ্ঠানিক প্রাথমিক প্রচারণা শুরু করেন। দুপুরের পর থেকেই শহরের বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী কেচি প্রতীক পাওয়া সুলতানপুর ইউনিয়নে ৫ বারের সাবেক চেয়ারম্যান ও সদ্য সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও।
প্রতীক পাওয়া পর ওলিও কেচি উচিয়ে জনগণের উদ্দেশ্য ওলিও বলেন, জনগন আমাকে অনেক ভালবাসে। আমার নির্বাচনী সদর ও বিজয়নগরের জনগণের উপর বিশ্বাস ও আস্তা আছে। জনগণে আমাকে কতটুকু ভালবাসে আমার অংশগ্রহন করা অতীতের বিভিন্ন নির্বাচনে লক্ষ্য করলে বুঝতে পারবে। আমাকে ৫বার ইউনিয়নের চেয়ারম্যান ও স্বতন্ত্র ভাবে একবার উপজেলা পরিষদের নির্বাচনে বিজয় করেছে জনগন। আশা করি এবারও জনগন আমাকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করে জয়ের ধারাবাহিকতা অব্যাহত রাখবে।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হতে পারলে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত ভিশন ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশের গড়ার অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ও বিজয়নগরে গড়ে তুলব। এজন্য আমি সকল জনপ্রতিনিধিদের নিয়ে সকল উন্নয়নের পরিকল্পনা প্রনয়ণ করব। আমার আসনের আইন শৃঙ্খলা আরো উন্নত করে একটি উন্নত মডেল দাঁড় করাব সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন পর্যন্ত নির্বাচনী সুষ্ঠ পরিবেশ বজায় রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। আমি আশা করব জনগন ভোট কেন্দ্রে যাবে। যদি ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে তাহলে তিনি শতভাগ নিশ্চিত বিজয় হবেন। এজন্য সাংবাদিক মহলকে নির্বাচনে সঠিক তথ্য তুলে ধরা আহবান করেন।

তিনি সাংবাদিকদের জাতির বিবেক হিসেবে অবহিত করে বলেন, ভোট কেন্দ্র দখল ও সিল মারতে পারে। প্রচারাভিযানে প্রতিপক্ষ নানা বাঁধা দিতে পারে যাতে আমি নির্বাচন সুষ্ঠভাবে না করতে পারি। সেই দিকগুলো নিরপেক্ষ ভাবে তুলে ধরার আহবান জানান।
উল্লেখ্য, আগামী ৭ জানুয়ারী  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। গত ২০১৮ সালের মোট ভোটার তুলনায় ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে নতুন মোট ভোটার সংখ্যা বেড়েছে এক লাখ ৬ হাজার ৩০৮ জন। গতবারের তুলনায় এবার ভোট কেন্দ্র বেড়ে মোট ভোট কেন্দ্র ১৯২টি করা হয়েছে।

Facebook Comments Box

Posted ১০:৫৭ পূর্বাহ্ণ | সোমবার, ১৮ ডিসেম্বর ২০২৩

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com