রবিবার ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আমিএই ইউনিয়নের প্রতিটি নেতাকর্মীর ভোট হিসাবে রাখব – ফয়জুর রহমান বাদল

সফিকুল ইসলাম বাদল,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   |   রবিবার, ২৪ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   198 বার পঠিত

আমিএই ইউনিয়নের প্রতিটি নেতাকর্মীর ভোট হিসাবে রাখব – ফয়জুর রহমান বাদল

উন্নয়নে চেষ্টা, সামাজিক ন্যায়বিচার ও মাদকমুক্ত এলাকা নিশ্চিত করবেন বলে মন্তব্য করেছেন ব্রাহ্মণবাড়িয়া -৫ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল । তিনি বলেছেন, আমার নির্বাচনী ইস্তেহার হচ্ছে দুইটি।

দেশের উন্নয়নের সাথে আমার এলাকা উন্নয়নের চেষ্টা ও প্রশাসনিকভাবে সমাজের ন্যায় বিচার কঠোরভাবে প্রতিষ্ঠা করা। এর জন্য যা যা করা দরকার হবে আমি তা করব।শনিবার (২১ ডিসেম্বর) বিকালে ৩ টা থেকে নবীনগর উপজেলার বড়াইল ইউনিয়নের বড়াইল বাজার, গোসাইপুর , গোসাইপুর বাজার, রাধানগরে পথসভা ও গণসংযোগ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি আরও বলেন,আগামি ৭ জানুয়ারি ভোট উৎসবে সাধারণ ভোটারদের কেন্দ্রে আনতে জনগণের দ্বারে দ্বারে যেতে হবে।

তিনি বলেন আমার এলাকায় কোন অন্যায় কাজ ও অপরাধ কর্মকান্ডের স্থান হবে না।আমার এলাকায় উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠায় সর্বাত্মক চেষ্টা থাকবে। আমি এই ইউনিয়নের প্রতিটি নেতাকর্মীর ভোট হিসাবে রাখব। দেখব মিছিল আর স্লোগানের মত ভোটের মাঠে কতজনের ভোট নিশ্চিত হয়।
পথসভা ও গনসংযোগে বড়াইল ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে ও নবীনগর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক এ টি এম মোস্তাফিজুর রহমান নান্নু মাস্টারের পরিচালনায় পথসভা ও গনসংযোগের সময় আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থীর সমর্থনের জেলা, নবীনগর উপজেলা ও বড়াইল ইউনিয়নের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বড়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবলীগের সহ সভাপতি মাসুম করিম চাঁদ এবং বড়াইল ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ ইমতিয়াজ আহমেদ কাউছার ও বড়াইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ও জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে পথসভায় যোগ দেয় এবং স্লোগানে মুখরিত করে তুলে সমগ্র সমাবেশস্থল।

Facebook Comments Box

Posted ১২:১৪ পূর্বাহ্ণ | রবিবার, ২৪ ডিসেম্বর ২০২৩

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com