শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কম্বল বিতরণ করতে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন মেয়র

সোহাগ ইসলাম,নীলফামারী   |   শনিবার, ২০ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   316 বার পঠিত

কম্বল বিতরণ করতে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন মেয়র

নীলফামারীর জলঢাকা পৌরসভার মেয়র ইলিয়াস হোসেন বাবলু মারা গেছেন। শুক্রবার (১৯ জানুয়ারি) রাত ১০টা ৫০ মিনিটের দিকে জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর।

পারিবারিক সূত্রে জানা গেছে, মেয়র ইলিয়াস শুক্রবার (১৯ জানুয়ারি) দিনভর পৌর এলাকার বিভিন্নস্থানে প্রান্তিক মানুষের খোঁজ খবর নেন ও কম্বল বিতরণ করেন। রাতে পৌরসভার সতিঘাট এলাকায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি। কম্বল বিতরণের সময় ঠান্ডায় কাঁপছিলেন তিনি। সেখানকার কার্যক্রম শেষে গাড়িতে উঠার সময় মেয়র ইলিয়াস মাটিতে লুটিয়ে পড়েন। এসময় মেয়রকে দ্রুত জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মেয়র ইলিয়াসের মৃত্যুর খবরে হাসপাতালে ভিড় করেন পৌর কর্তৃপক্ষ, জলঢাকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, স্বজন, শুভাকাঙ্ক্ষীসহ অগণিত মানুষ। শোকের ছায়া নামে গোটা শহরে। মেয়রের পৌর শহরের বাড়িতে তাকে একনজরে দেখতে আসেন নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য সাদ্দাম হোসেন পাভেলসহ সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিরা।

মেয়র ইলিয়াস হোসেন বাবলু তৃণমূল থেকে উঠে আওয়ামী লীগের রাজনীতিতে। তিনি বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী ও ধর্মীয় সংগঠনের সাথে প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন। তিনি জলঢাকা পৌর আওয়ামী লীগের অন্যতম সদস্য নির্বাচিত হন। এরপর ২০০৪ সালে পৌরসভার দ্বিতীয় নির্বাচনে জলঢাকা পৌর মেয়র নির্বাচিত হন। পাঁচ বছর সফলতার সাথে তিনি পৌরসভা পরিচালনা করেন। জনতার কাছে মাটি ও মানুষের নেতা হিসেবে পরিচিত লাভ করেন। এরপর ২০২০ সালে দ্বিতীয়বার মেয়র নির্বাচিত হন মেয়র ইলিয়াস হোসেন বাবলু।

মেয়র ইলিয়াস হোসেন বাবলু ব্যক্তি জীবনে স্ত্রী, দুই ছেলে এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার দুপুর ২টা ৩০ মিনিটে জলঢাকা স্টেডিয়াম মাঠে প্রথম জানাজা ও বাদ আছর উত্তর কাজিরহাট গ্রামের পারিবারিক কবরস্থানে দ্বিতীয় জানাজা শেষে দাফন সম্পন্ন হয় তার।

Facebook Comments Box

Posted ১০:২২ পূর্বাহ্ণ | শনিবার, ২০ জানুয়ারি ২০২৪

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com