শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে ইচ্ছুক ছাত্রলীগ নেতা শেখ ফজলুর রশিদ

ইসমাইল ইমন চট্টগ্রাম জেলা প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   215 বার পঠিত

ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী হতে ইচ্ছুক ছাত্রলীগ নেতা শেখ ফজলুর রশিদ

দক্ষিণ চট্টগ্রামের বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস—চেয়ারম্যান পদে প্রার্থী হতে ইচ্ছুক ছাত্রলীগ নেতা শেখ ফজলুর রশিদ।আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস—চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান শেখ ফজলুর রশিদ।

জাতীয় সংসদ নির্বাচনের পর ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি শুরু করেছে নির্বাচন কমিশন (ইসি)।তবে নির্বাচনের দিনক্ষণ ঠিক করার ক্ষেত্রে মাধ্যমিক পরীক্ষা,পবিত্র রমজান মাস ও বর্ষাকাল—এই তিনটি বিষয় নিয়ে ভাবতে হচ্ছে।ইসি সূত্র জানায়, আগামী মার্চ থেকে কয়েক ধাপে উপজেলা নির্বাচন করতে চায় ইসি।

নির্বাচনকে সামনে রেখে চলছে প্রার্থী নিয়ে আলোচনা।বাঁশখালী উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস—চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান শেখ ফজলুর রশিদ, তিনি বাংলাদেশ কেন্দ্রীয় নির্বাহী ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এবং দক্ষ সংগঠক হিসেবে ,দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে পরিচালনা করে যাচ্ছেন।

তার বাড়ি চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার পুকুরিয়া গ্রামে।শেখ ফজলুর রশিদ পুকুরিয়া ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা জাকির হোসাইন সাহেবের পুত্র।

বাঁশখালী উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের সাথে রয়েছে তাঁর গভীর সম্পর্ক, এছাড়া সকল ক্ষেত্রে রয়েছে তাঁর ব্যাপক পরিচিতি।আওয়ামী লীগ সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে।দেশের উন্নয়নে যে কোনো কর্মসূচিতে সামনে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন শেখ ফজলুর রশিদ।
নির্বাচনে প্রার্থী হতে আগ্রহী রশিদ ইতিমধ্যেই উপজেলার বিভিন্ন স্থানে প্রচারণা চালাচ্ছেন।

শেখ ফজলুর রশিদ জানান,আমি দীর্ঘদিন থেকে ছাত্র রাজনীতির সাথে জড়িত। তাছাড়াও বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সাথে দীর্ঘ সময় থেকে কাজ করে আসছি।সকল পেশার মানুষের সাথে আমার মেলামেশার সুযোগ হয়েছে। যেহেতু বাঁশখালীতে আমার জন্ম তাই এই এলাকার প্রতি দায়িত্ববোধ রয়েছে। আমি মনে করি এলাকার জন্য কিছু করা উচিত। এই জনপদের জন্য কিছু করার মন মানসিকতা থেকেই আমার মনে হয়েছে জনপ্রতিনিধি হিসাবে যদি আমি নিজেকে প্রতিষ্ঠিত করতে পারি তাহলে কাজ করাটা সহজ হবে।

আমরা পারিবারিক সূত্রে আওয়ামী লীগ রাজনীতিতে সম্পৃক্ত, সব সময় চিন্তা দলের জন্য কাজ করার।বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা নতুনদের নেতৃত্বে নিয়ে আসছেন।তাই আমি আগামী বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে একজন প্রার্থী।বাঁশখালী উপজেলাবাসি আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করলে আমি সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবো পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করতে চাই।

Facebook Comments Box

Posted ৪:৩০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০২৪

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com