রবিবার ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ি সুমন মন্ডল

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধা   |   শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   142 বার পঠিত

পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ি সুমন মন্ডল

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ এর নির্বাচনে উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে ব্যাপক আলোড়ন ও আলোচনায় এসেছেন বিশিষ্ট ব্যবসায়ি ও তরুন সমাজসেবক তহিদুল আমিন মন্ডল (সুমন মন্ডল)। তিনি ইতিমধ্যে উপজেলার একটি পৌরসভা ৮ ইউনিয়নের জনসাধারণের দোয়া কামনায় গণসংযোগ করছেন। এছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে জোরালোভাবে মতবিনিময় অব্যাহত রেখেছেন।

নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে বিশিষ্ট ব্যবসায়ি তহিদুল আমিন মন্ডল সুমন বলেন, সামাজিক ও মানবিক কাজগুলো আগে থেকেই চলমান রেখেছি। নির্বাচিত হয়ে কর্মসংস্থান সৃষ্টি, উপজেলার অবহেলিত গ্রামীন রাস্তা ঘাটের উন্নয়ন,অবহেলিত জনপদের সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, মানবিক, স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানগুলোর সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

উপজেলার একাধিক সাধারণ ভোটারও স্থানীয় জনপ্রতিনিধিরা বলেন, তহিদুল আমিন মন্ডল সুমন জনপ্রতিনিধি না হয়েও অনেক আগে থেকেই মানবিক ও সামাজিক জনসেবামুলক কাজ করে আসছেন এবারের উপজেলা পরিষদ নির্বাচনে জনগণ তাকে সমর্থন দিয়ে নতুন চমক সৃষ্টি করবে।

উল্লেখ্য,পলাশবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ এর নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী তহিদুল আমিন মন্ডল সুমন পলাশবাড়ী উপজেলার মধ্যরামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা হাঁসবাড়ী হাইস্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব রুহুল আমিন মন্ডল ( সাজু মাষ্টার ) এর পুত্র। বর্তমানে মেসার্স সুমন ট্রেডার্স কোমরপুর বাজারে সুনামের সহিত ব্যবসা পরিচালনা করে আসছেন। তিনি দাম্পত্য জীবনে দুই কন্যা ও এক পুত্রের জনক৷ সে পলাশবাড়ী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কোহিনুর আক্তার বানু শিপন ও হোসেনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু ‘র আপন ছোট ভাই।

Facebook Comments Box

Posted ৩:০২ অপরাহ্ণ | শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com