শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বরমা ত্রাহি-মেনকা উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

ইসমাইল ইমন চট্টগ্রাম জেলা প্রতিনিধি   |   বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   115 বার পঠিত

বরমা ত্রাহি-মেনকা উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বরমা ত্রাহি-মেনকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক শ্রেণী কার্যক্রম এবং সাহিত্য, সাংস্কৃতিক, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল ৬ ফেব্রুয়ারি(মঙ্গলবার) সম্পন্ন হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন অত্র বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি চন্দনাইশ উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আবদুল জব্বার চৌধুরী। উদ্বোধক ছিলেন বরমা ডিগ্রি কলেজের অধ্যক্ষ কৃষিবিদ মোহাম্মদ জাহাঙ্গীর আলম। অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও চন্দনাইশ উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আ হ ম সৈয়দ হোসেনের সভাপতিত্বে ও জ্যেষ্ঠ শিক্ষক সমীরণ দত্তের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চন্দনাইশ পৌরসভার কাউন্সিলর মোজাম্মেল হক চৌধুরী, বিদ্যালয় ব্যাবস্থাপনা কমিটির সদস্য মেম্বার মোহাম্মদ আবু জাফর, আলহাজ্ব কামাল উদ্দিন তালুকদার, বিদ্যালয় ব্যাবস্থাপনা কমিটির সদস্য ও ৭নং ওয়াড আওয়ামীলীগ সভাপতি আনোয়ারুল ইসলাম, মোহাম্মদ হেলাল মিয়া, সাজেদা আফরিন, কাজী মাহমুদুর রহমান, শাখাওয়াত হোসেন টিপু, মোজাম্মেল হক, বরমা কলেজ সদস্য মোহাম্মদ সেলিম, সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ শিবলী সাদেক কফিল,যুবলীগ নেতা কৃঞ্চ চক্রবর্তী, ছাত্রলীগ নেতা বোরহান উদ্দিন গিফারী ও অধ্যাপক রবিউল ইসলাম শিশির।

এতে স্বাগত বক্তব্য দেন সহকারী প্রধান শিক্ষক সাজেদা সুলতানা। অনুষ্ঠান সঞ্চালনা করেন জ্যেষ্ঠ শিক্ষক সমীরন দত্ত ও মো. নুরুল হোসেন। প্রতিযোগিতা সার্বিক তদারকি করেন প্রতিযোগিতা উপকমিটির আহবায়ক ক্রীড়া শিক্ষক টিটন দাশ।প্রধান অতিথি আবদুল জব্বার চৌধুরী বলেন- শিক্ষা, সাহিত্য, ক্রীড়া, সংস্কৃতি, বিনোদন ইত্যাদি একই সুত্রে গাঁথা। মানসম্মত শিক্ষা জাতিকে এগিয়ে নিয়ে যাবে। ছাত্র-ছাত্রীদের অবশ্যই সময়োপযোগী শিক্ষা অর্জন করতে হবে। নিজেদের মানবসম্পদ ও জন্মভূমিকে উন্নত জাতি গড়তে প্রকৃত শিক্ষিত হওয়ার জন্য শিক্ষার্থীদের আগ্রহী হতে হবে। তাতে অচিরেই বাংলাদেশ স্মার্ট ও সুখী-সমৃদ্ধ জাতিতে পরিণত হবে। তাই পাঠ্যবইয়ের পাশাপাশি সহপাঠক্রমও চর্চা করতে হবে।

Facebook Comments Box

Posted ৪:৪০ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৪

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com