বৃহস্পতিবার ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

র‍্যাবের অভিযানে গাজীপুরে চাঁদাবাজ চক্রের ৮সদস্য গ্রেফতার

  |   রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   73 বার পঠিত

গাজীপুরের কালিয়াকৈরের বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে চলন্ত পরিবহন থামিয়ে পরিবহন থেকে চাঁদা আদায়কারী চক্রের আটজন চিহ্নিত চাঁদাবাজ কে গ্রেফতার করেছে গাজীপুর র‍্যাব১। আটকের পরে র‍্যাব বাদী হয়ে তাদের নাম উল্লেখ করে কালিয়াকৈর থানায় আট জন আসামিকে হস্তান্তর করে মামলা দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা কালিয়াকৈর থানার এসআই রাহাত আকন্দ জানান ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার র‍্যাব ১ কালিয়াকৈর টু- ফুলবাড়িয়া আঞ্চলিক সড়কের চাপাইর ব্রিজের দক্ষিণ পাশ হতে দুইজন কালিয়াকৈর বাজার হতে ধামরাই আঞ্চলিক সড়কের সাহেব বাজার এলাকা হতে এবং উপজেলার হবুয়ার চালা এলাকা হতে বাকি ৬ জন পরিবহন চাঁদাবাজদের গ্রেফতার করে।

পরে তাদের জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার রাতে তাদেরকে থানায় নিয়ে এসে মামলা রজু করে আসামিদের থানায় হস্তান্তর করেন। আসামিরা হলেন১) মোহাম্মদ রাব্বি (২০)পিতা সুরুজ মিয়া,২)জয়দেব ধর(২১)পিতা লক্ষণ সূত্রধর উভয়ের বাড়ি কালিয়াকৈর উপজেলার চাঁপাইরগ্রামে।বাকী ৩)ইসমাইল সরকার(৪২)পিতা-মৃত ইউনুস আলী ৪)রাজিব সরকার(৩২)পিতা রাকিব সরকার ৫)মাসুদ(৩২)পিতা আতশ আলী, ৬)জাকির হোসেন(৪১) মৃত শাহ আলম ৭)আমজাদ হোসেন(৩৫)পিতা আব্দুল কুদ্দুস, ৮)সাহেদ সরকার(৩০)পিতা লুৎফর রহমান সবার বাড়ি উপজেলার হবুয়ার চালা গ্রামে। র‍্যাব সূত্র থেকে আরও জানা গেছে, দীর্ঘদিন যাবত পরিবহন নেতাদের ছত্রছায়ায় বেশ কিছু চিহ্নিত চাঁদাবাজ উপজেলার বিভিন্ন আঞ্চলিক সড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে চলমান ট্রাক, পিকআপ ও বিভিন্ন ধরনের মালবাহী ও ব্যক্তিগত যানবাহন থামিয়ে দিনরাত চাঁদাবাজি করছে।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সাব্বির রহমান জানান, ইতিপূর্বে বিভিন্ন সময়ে এ ধরনের অভিযোগ পেয়ে হাতেনাতে কিছু চাঁদাবাজদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হয়েছে ভবিষ্যতেও এ ধরনের পরিবহনের চাঁদাবাজদের গ্রেফতারে পুলিশ কার্যকরী ভূমিকা রাখবে।

Facebook Comments Box

Posted ৫:২০ পূর্বাহ্ণ | রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com