রবিবার ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জামালপুরে ব্যারিস্টার সুমনের খেলা দেখতে ফুটবল প্রেমীদের ভিড়

ফারিয়াজ ফাহিম জামালপুর   |   শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   82 বার পঠিত

জামালপুরে ব্যারিস্টার সুমনের খেলা দেখতে ফুটবল প্রেমীদের ভিড়

দেশের বিভিন্ন জেলায় নিজের দল নিয়ে প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন করছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ও সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। এরই ধারাবাহিকতায় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি বনাম জামালপুর পৌরসভা ফুটবল একাদশের মধ্যে অনুষ্ঠিত হয়েছে ফুটবল ম্যাচ।

শনিবার (২৪ ফেব্রুয়ারী) বিকালে জামালপুর বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে এ ম্যাচ অনুষ্ঠিত হয়।

এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করেন জামালপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু।

এর আগে ব্যারিস্টার সুমন মাঠে এলে তাকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এই প্রীতি ফুটবল ম্যাচ দেখতে দুপুর থেকেই দলে দলে মানুষ মাঠে আসতে থাকে। খেলা শুরুর আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় মাঠ। অনেক দর্শক আশপাশের বহুতল ভবনের ছাদে বসেই খেলা উপভোগ করেন।

খেলা দেখতে আসা ফুটবল প্রেমীরা বলেন, এতোদিন ফেসবুক ইউটিউবে ব্যারিস্টার সুমন ভাইকে দেখেছি। আমরা তার ভক্ত। তার সকল ভিডিও দেখি নিয়মিত। আজ সামনাসামনি তার খেলা দেখছি। বাস্তবে দেখার সুযোগ হওয়ায় আমি খুবই আনন্দিত।

আরেক ফুটবল প্রেমী বলেন, আমাদের এলাকায় এত বড় ফুটবল খেলা এর আগে কখনো হয়নি। এত দর্শক ও কখনো দেখিনি এই খেলার মাঠে। সুমন ভাইয়ের খেলার কথা শুনে আশপাশের এলাকার হাজার হাজার মানুষ খেলা দেখতে এসেছে। দর্শকরা তার খেলা দেখে খুবই আনন্দিত, আমিও আনন্দিত।

আনন্দঘন পরিবেশ ও নিরাপত্তায় মাঠে ব্যাপক পুলিশ সদস্য মোতায়েন করেন জামালপুর জেলা পুলিশ।

খেলা শুরুর পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য মো: আবুল কালাম আজাদ,জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ ও জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু।

জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু বলেন, ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির সঙ্গে আমাদের জামালপুর পৌরসভা ফুটবল একাদশ টিমের খেলা হয়েছে। সমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নেই। যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে আমার এ ক্ষুদ্র প্রয়াস। আমরা এই ফুটবল খেলা প্রায়ই আয়োজন করবো।

সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, জামালপুর ও হবিগঞ্জের মধ্যে ভালোবাসা বজায় থাকুক। এই লক্ষ্যেই জামালপুর এসেছি। জামালপুরের মানুষ আমাকে অনেক ভালোবাসে। ধন্যবাদ জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু কে। এত সুন্দর একটি খেলা উপহার দেওয়ার জন্য।

৯০ মিনিটের খেলায় দুই দলই ১ টি করে গোল করে দিয়ে প্রিতি ম্যাচে সমতা বজায় রাখেন।

Facebook Comments Box

Posted ৫:২৬ অপরাহ্ণ | শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com