বৃহস্পতিবার ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিট পুলিশ সভা দূর্বাডাঙ্গা ইউনিয়ন পরিষদে।

মাসুদ রায়হান যশোর প্রতিনিধি   |   বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   149 বার পঠিত

বিট পুলিশ সভা দূর্বাডাঙ্গা ইউনিয়ন পরিষদে।

মনিরামপুরে দূর্বাডাঙ্গা ইউনিয়ন পরিষদে বিট পুলিশ সভা অনুষ্ঠিত হয়।উক্ত পুলিশ সভায় বিভিন্ন শ্রেণীর মানুষের উপস্থিতি ছিল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিট অফিসার এস আই (নিঃ) মোঃ মহসিন আলী, সহ বিট অফিসার এ এস আই (নিঃ) নৃর হোসেন, অফিসার ইনচার্জ মো মেহেদী হাসান মনিরামপুর থানা,সহকারী পুলিশ সুপার মনিরামপুর সার্কেল মোঃ আবুল বাশার,অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মাসুদ পারভেজ, নিমাই মন্ডল, অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক, দিনেশ রায়, অবসর প্রাপ্ত শিক্ষক বাবু মহাদেব বিশ্বাস,

এসময় সাধারণ মানুষের বিভিন্ন প্রশ্নের জবাব দেন অফিসার ইনচার্জ মেহেদী হাসান, উপস্থিত সাধারণ মানুষের সবাই বাল্য বিবাহ,আত্মহত্যা ও মাদকের উপর কথা বলেন।

উপস্থিতি জনতা সবাই এলাকার উঠতি বয়সী যুবক রা মাদকের উপর ঝুকে পড়ছে জানিয়ে এর প্রতিকার ও ব্যবস্থা গ্রহনের জন্য অফিসার ইনচার্জের উপর জোর দাবি জানান।

মেহেদী হাসান বলেন এই মাদক আমাদের সমাজ জাতি ও দেশটাকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে, তাই মাদককে সামাজিক ভাবে বয়কট করতে হবে, এবং মাদক কারবারি ও সেবনকারীদের সনাক্ত করে বিট অফিসার কে আপনারা ইনফর্ম করবেন,

আপনাদের সহযোগীতা পেলে অবশ্য মাদক নির্মূল হবে।

তিনি আরও বলেন বাল্য বিবাহ ও আত্মহত্যা বর্তমান সমাজে দিন দিন বেড়েই চলেছে তাই আমাদের পারিবারিক ও সামাজিক ভাবে সচেতন হতে হবে। যতদিন না আমরা নিজেদের ভালো নিজেরা না বুঝবো যতদিন নিজে সচেতন না হবো ততদিন আমরা ভালো কিছু পাবোনা তাই অবশ্য আপনার সন্তান কে পারিবারিক ভাবে সচেতন ও সুশিক্ষায় শিক্ষিত করে তুলবেন।

মেহেদী হাসান আরও বলেন শুধু মাত্র সরকারের কাছে সব কিছু পাওয়ার আশায় বসে না থেকে নিজেদের কাজ নিজেরাই করবেন যেমন অসময়ে বিভিন্ন বাজারে চায়ের দোকানে বসে না থেকে আপনার বাড়ির পাশে যে পতিত জমি পড়ে আছে সেখানে বিভিন্ন রকমের সবজি চাষ করেন, তাতে আপনার শরীর ও ভালো থাকবে আপনার সংসারে খরচ ও সাশ্রয় হবে, আর এটা দেখে আপনার সন্তান ও এটাই শিখবে। এভাবে করেই আমাদের সমাজ টা এক সময়ে পরিবর্তন আসবে।

Facebook Comments Box

Posted ৩:১৬ অপরাহ্ণ | বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com