বৃহস্পতিবার ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নীলফামারীতে ধর্ষনের অভিযোগে গ্রেফতার-৩

সোহাগ ইসলাম নীলফামারী:   |   শুক্রবার, ০১ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   465 বার পঠিত

নীলফামারীতে ধর্ষনের অভিযোগে গ্রেফতার-৩

নীলফামারীতে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে তিন জনকে গ্রেফতার করছে পুলিশ। শিশুটি সদর উপজেলার পশ্চিম কুচিয়ার মোড় দোলাপাড়া গ্রামের রশিদুল ইসলামের মেয়ে ও একই উপজেলার টুপামারী ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের ব্র্যাক স্কুলের তৃতীয় শ্রেণীর ও মাদ্রাসার ছাত্রী।

মঙ্গলবার দুপুরে সদরের টুপামারি ইউনিয়নের উত্তর ফকিরপাড়া গ্রামের ওয়াক্তিয়া মসজিদে এ ঘটনা ঘটে। সদর থানার ওসি তানভিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

বৃহষ্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলো, ডোমার উপজেলার চিকনমাটি বসতপাড়া গ্রামের নাহিদুল ইসলাম নাহিদ (২২), নীলফামারী সদরের টুপামারী ইউনিয়নের উত্তর ফকিরপাড়া গ্রামের শাহাদাত ফকির (৪৫) ও একই গ্রামের শফিয়ার রহমান (৬৫)।

এঘটনায় ভিকটিমের মামি মকছুদা বেগম বাদী হয়ে নারী শিশু নির্যাতন দমন আইনের ২০০০ (সংশোধনী-০৩) এর ৯ (১)/৩০ ধারায় (৫০৬ পেনাল কোড) একটি মামলা দায়ের করেন।

পুলিশ ও বাদীর লিখিত অভিযোগে জানা যায়, ভুক্তভোগী শিশুটি মামার বাড়ী থেকে প্রতিদিন সকালে মসজিদের মক্তবে পড়তে যায়। আসামি হাফেজ মো. নাহিদুল ইসলাম ওয়াক্তিয়া নামাজ ঘরে পাঁচ ওয়াক্ত নামাজসহ মোক্তবে এলাকার ছেলে মেয়েদের আরবি পড়াইত। এবং এলাকার লোকজন নাহিদুলকে দুপুরের খাবার খাওয়াইত। সে অনুযায়ী দুপুরে তার ঘরে খাবার দিতে গেলে ভিকটিমকে ফুসলাইয়া ও ভয়ভীতি দেখাইয়া পড়নের প্যান্ট খুলিয়া তার ইচ্ছার বিরুদ্ধে জোড় পূর্বক ধর্ষণ করে। এছাড়ও ভুক্তভোগী শিশুকে ঘটনার কথা কাউকে না জানাতে বিভিন্ন হুমকি ধামকি দেয়। ঘটনার পরের দিন মামনি মাদ্রাসায় পড়তে যাইতে বললে সে আপত্তি জানায়।

এক পর্যায়ে ওই শিশু তার মামি কে সবকিছু খুলে বলে। বাদীর মামলা দায়ের কথা জানতে পেরে অভিযুক্ত নাহিদুল মসজিদ থেকে পালিয়ে যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে তার গ্রামের বাড়ী ডোমার থেকে গ্রেফতার করে।

এ ব্যাপারে, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জানান, শুক্রবার (১ মার্চ) সকালে আদালতের মাধ্যমে তিন জনকেই জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

Posted ১১:২০ পূর্বাহ্ণ | শুক্রবার, ০১ মার্চ ২০২৪

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com