রবিবার ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আমিরাতে শেখ জহির উদ্দিনের প্রতিবাদ সভা

মো.সাইদুল ইসলাম (মৌলভীবাজার) প্রতিনিধি   |   সোমবার, ০৪ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   203 বার পঠিত

আমিরাতে শেখ জহির উদ্দিনের প্রতিবাদ সভা

সংযুক্ত আরব আমিরাতের খোরফাক্কান এলাকার বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক, আরব উল্লাহ ও মরিয়ম বেগম ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ বিজনেস কাউন্সিল ফুজিরাহ শাখার অর্থ সম্পাদক, খোরফাক্কান আওয়ামী লীগের সহ সভাপতি, কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতি সংযুক্ত আরব আমিরাতের সভাপতি শেখ জহির উদ্দিনের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বাংলাদেশী অধ্যুষিত শারজাহের একটি রেস্তোরায় আয়োজিত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতি সংযুক্ত আরব আমিরাতের প্রধান পৃষ্টপোষক আব্দুল হক চৌধুরী শায়েস্তা, পৃষ্ঠপোষক আলতাফুর রহমান, উপদেষ্ঠা আব্দুল মালিক, সহ সভাপতি জামাল আহমদ, কোষাধ্যক্ষ মসুদ আলী, সহ সাধারণ সম্পাদক ইব্রাহিম আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক কছরু মিয়া, ইমরান আহমদ প্রমুখ।

প্রতিবাদ সভায় কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতি সংযুক্ত আরব আমিরাতের সভাপতি শেখ জহির উদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে আমিরাতে বসবাস করছি এবং বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনে সততার সাথে কাজ করছি। এছাড়া কমলগঞ্জ সমিতির প্রথম কমিটির মেয়াদ শেষ হওয়ার পর আমাকে সভাপতি নির্বাচিত করে নতুন কমিটি ঘোষনা করা হয়। গত কিছুদিন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কমলগঞ্জ সমিতি ও আমাকে নিয়ে বিভিন্ন আইডি থেকে মিথ্যা, বানোয়াট ও কুরুচিপূর্ণ পোষ্ট করা হচ্ছে। আমি এসব মিথ্যা, বানোয়াট পোষ্টের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন, এসব মিথ্যা ও বানোয়াট তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করায় আমার মানহানি হচ্ছে। অবিলম্বে হোয়াটসআপ গ্রুপ ও ফেসবুকে এসব মিথ্যা প্রচার বন্ধ না হলে আমিরাতের আইনের প্রতি শ্রদ্ধা রেখে সাইবার মামলা করতে বাধ্য হব।

উপদেষ্ঠা আব্দুল মালিক বলেন, কমলগঞ্জ প্রবাসী কল্যাণ সমিতি সংযুক্ত আরব আমিরাতের সভাপতি সংগঠনের জন্য সব সময় নিজের শ্রম ও অর্থ ব্যয় করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব ভুয়া তথ্য দিয়ে প্রবাসীদের বিভ্রান্ত করা হচ্ছে।

প্রধান পৃষ্টপোষক আব্দুল হক শায়েস্তা বলেন, আমি সংগঠনের শুরু থেকে মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছি। একটা সংগঠনের মূল শক্তি হচ্ছেন একজন সভাপতি। একজন দায়িত্ববান ও সমাজসেবক হিসেবে কমলগঞ্জ সমিতির সভাপতি শেখ জহির উদ্দিন পরিচিত। প্রবাসীদের মরদেহ দেশে প্রেরণে সংগঠনের পাশাপাশি শেখ জহির উদ্দিন বার বার এগিয়ে আসেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অতিবিলম্বে এসব মিথ্যা ও বানোয়াট কথা বন্ধ না করা হলে সংগঠনের নিয়ম অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পরে সংগঠনের অবকাঠামো নিয়ে উপস্থিত নেতৃবৃন্দের সাথে আলোচনা করা হয়।

Facebook Comments Box

Posted ১১:৩৬ পূর্বাহ্ণ | সোমবার, ০৪ মার্চ ২০২৪

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com