শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ডিন’স অ্যাওয়ার্ড পেল ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ৪ শিক্ষার্থী

ইবি প্রতিনিধি:   |   রবিবার, ১০ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   90 বার পঠিত

ডিন’স অ্যাওয়ার্ড পেল ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ৪ শিক্ষার্থী

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রথমবারের মতো স্নাতক পর্যায়ে ৩৩ জন শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। এতে আইন অনুষদের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানের সকল অ্যাওয়ার্ড পেয়েছে ল’ অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ৪ শিক্ষার্থী।

রবিবার (১০ মার্চ) বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠিত হয়। এসময় কৃতি শিক্ষার্থীদের মাঝে পদক, সার্টিফিকেট ও নগদ অর্থ প্রদান করা হয়।

ডিনস অ্যাওয়ার্ড লিস্ট-২০২৪-এর আহ্বায়ক ও বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক সাইফুল ইসলাম, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এ.কে.এম মতিনুর রহমান, জীব বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক কামরুন্নাহার, কলা অনুষদের ডিন অধ্যাপক ড. এমতাজ হোসেন, থিওলজি অ্যান্ড ইসলামিক স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. আ.ব.ম. সিদ্দিকুর রহমান আশ্রাফী ও প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মনজুরুল হক । এছাড়াও উপস্থিত ছিলেন ল’ অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি সাহিদা আখতার আশাসহ অন্যান্য শিক্ষকবৃন্দ, কৃতি শিক্ষার্থী ও কর্মকর্তারা।

ল’ অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের অ্যাওয়ার্ড প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মাঝে যৌথভাবে প্রথম স্থান অর্জন করেছেন জামাল উদ্দিন ও শারমিন আক্তার। দ্বিতীয় স্থান অর্জন করেছেন আরিফ সরকার এবং তৃতীয় স্থান অর্জন করেছেন আবদুল হালিম।

বিভাগের সভাপতি সাহিদা আখতার আশা বলেন, ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের জন্য এটি একটি বড় প্রাপ্তি। শিক্ষার্থীদের এই অর্জনে শিক্ষক হিসেবে আমি অনেক বেশি আনন্দিত। বিভাগের পক্ষ থেকে অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানাই। তারা আগামীতে আরও বড় অর্জন করবে এই প্রত্যাশা করি। আশা করি তাদের এই অর্জন দেখে বিভাগের অন্য শিক্ষার্থীরাও অনুপ্রাণিত হবে।

Facebook Comments Box

Posted ৩:৫১ অপরাহ্ণ | রবিবার, ১০ মার্চ ২০২৪

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com