বৃহস্পতিবার ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শিক্ষাখাতে অসামান্য অবদান রাখায় সম্মাননা পেলেন মোজাফফর হোসেন

নীলফামারী প্রতিনিধি:   |   রবিবার, ১০ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   95 বার পঠিত

শিক্ষাখাতে অসামান্য অবদান রাখায় সম্মাননা পেলেন মোজাফফর হোসেন

নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার কৃতি সন্তান রনচন্ডি বসুনিয়া পাড়া বালিকা দাখিল মাদ্রাসার সুপার মোজাফফর হোসেনকে শিক্ষা অঙ্গনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার ২১তম প্রতিষ্ঠাবার্ষীকিতে সম্মাননা প্রদান করা হয়।

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বর্তমান সরকারের ভূমিকা এবং গণমাধ্যমের করণীয়” শীর্ষক আলোচনা সভা, গুণীজন সম্মাননা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিপুল উৎসাহ উদ্দীপনায়, বহুল প্রচলিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এই সম্মাননা স্মারক প্রদান করা হয় জনাব মোজাফফর হোসেনকে।গেল

শুক্রবার (৮ মার্চ) মিরপুর বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গণে সেন্টাল প্রেসক্লাবের আয়োজনে ও মিডিয়া পার্টনার এশিয়ান টিভি ও মাতৃজগত টিভি’র সমন্বয়ে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ও চলচ্চিত্র অভিনেতা ও নির্মাতা খান সেলিম রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার উপদেষ্টা ভোলা (৩) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা (১৪) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য খুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান (নিখিল)।

জমকালো আয়োজনে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন এশিয়ান গ্ৰুপ ও এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হারুণ-উর রশীদ সি আই পি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতির পিতা পরিষদের সভাপতি এমএ এ সৌরভ খান, ঢাকা প্রেস ক্লাবের সভাপতি আওরঙ্গজেব কামাল, মিরপুর প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম রিপন, বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহিদুল হাসান সরকার, সহ সভাপতি তোজাম্মেল হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক সিহাব তালুকদার, অর্থ সম্পাদক নজরুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক ওয়ারেস, সহ বার্তা সম্পাদক আবু তাহের, বিশেষ প্রতিনিধি মোঃ রেজাউল করিম খান, ফটো সাংবাদিক সুরঞ্জিতসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ও দেশের বিভিন্ন জেলা থেকে আগত মাতৃজগত পত্রিকার সাংবাদিকগণ।
উদ্বোধোক এশিয়ান গ্রুপ ও এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হারুন-উর রশীদ সিআইপি তার বক্তব্যে বলেন, দীর্ঘদিন ধরে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকাটি সুনামের সাথে কাজ করে যাচ্ছে। আমি আশা করি পত্রিকার মেধাবী সাংবাদিকের মাধ্যমে পত্রিকাটি আরো এগিয়ে যাবে।এসময় তিনি আরো বলেন গণমাধ্যমকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন।

প্রধান আলোচক ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল বলেন- গণমাধ্যম সরকার এবং জনগণের মধ্যে সেতু বন্ধন করে, স্মার্ট বাংলাদেশ সাংবাদিকদের ভূমিকা অপরিসীম।তাই আমি আশা করি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও পদক্ষেপ গুলো আপনারা আপনাদের লিখনির মাধ্যমে দেশবাসীকে অবগত করবেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি দৈনিক মাতৃজগত পত্রিকার প্রধান উপদেষ্টা ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেন-আমি দীর্ঘদিন ধরে এই পত্রিকার সাথে সম্পৃক্ত।মাতৃজগত পত্রিকার প্রত্যেকটি পাতা দেশ ও গণমানুষের কথা বলে।এ সময় তিনি পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য ও সার্বিক সহযোগিতা করে পাশে থাকার কথা জানান।

অনুষ্ঠানের সভাপতি জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক খান সেলিম রহমান তার বক্তব্যে বলেন-হাটি হাটি পা করে মাতৃজগত পত্রিকা ২১তম বছরে পদার্পণ করেছে। এই দীর্ঘ পথ চলায় আমরা বাংলাদেশের ইতিহাস ঐতিহ্য ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কথা বলেছি। তিনি আরো বলেন -এই দীর্ঘ পথ চলায় মাতৃজগতের সাথে সংশ্লিষ্ট সকল সাংবাদিক বিশেষ করে প্রধান উপদেষ্টা আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি আমাদের অনুপ্রেরণা ও সাহস দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন।ইনশাল্লাহ আপনাদের সহযোগিতায় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা অনেক দূর এগিয়ে যাবে।

অনুষ্ঠান শেষে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক খান সেলিম রহমান রাজনীতি, সমাজসেবা ও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য প্রায় শতাধিক গুণীজনদের সম্মাননা ক্রেস্ট গ্রহণ প্রদান করেন।
সার্বিক অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন আরিফুল ইসলাম কাজল।

Facebook Comments Box

Posted ১২:৫২ অপরাহ্ণ | রবিবার, ১০ মার্চ ২০২৪

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com