বৃহস্পতিবার ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বেরোবিতে অবন্তিকা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

আরবাজ (রুমান),বেরোবি প্রতিনিধি :   |   শনিবার, ১৬ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   56 বার পঠিত

বেরোবিতে অবন্তিকা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়(বেরোবি ) তে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাইরুজ অবন্তিকা হত্যার বিচার ও নিপীড়নকারী আম্মান সিদ্দিকী ও সহকারী প্রক্টর দ্বীন ইসলামের গ্রেফতার ও যথাযথ শাস্তির দাবিতে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা।শনিবার (১৬ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ১ নং গেইটে এই মানববন্ধন করেন তারা।

এসময় মানববন্ধনকারী শিক্ষার্থীরা বলেন,একজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কেন নিজ ক্যাম্পাসে নিরাপত্তাহীনতায় ভুগবে। কেন তাকে আত্মহত্যা করে বিচার চাইতে হবে।তার সহপাঠী আম্মান সিদ্দিকী ও বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর দ্বীন ইসলামের অভিযোগ এনে সুইসাইড নোট লিখে গেছে অবন্তিকা। তার এই ধরনের মৃত্যুতে আমরা মর্মাহত ও শঙ্কিত। যে মেয়ে মিলিটারির দীর্ঘমেয়াদী কমিশন্ড অফিসার প্রশিক্ষণ ছেড়ে বিশ্ববিদ্যালয়ে পড়বে বলে এসেছিলো।কিন্তু শেষ পর্যন্ত সে কি নিয়ে গেল।

বিচার দাবি করে শিক্ষার্থীরা আরো বলেন, অবিলম্বে জড়িতদের গ্রেফতার ও যথাযথ শাস্তি নিশ্চিত করতে হবে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিরাপত্তা নিশ্চিত করতে হবে যাতে আর কোনো প্রাণ না ঝরে।

উল্লেখ্য,গতকাল (শুক্রবার) কুমিল্লায় নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মেধাবী শিক্ষার্থী ফাইরুজ অবন্তিকা। এবং এই আত্মহত্যার জন্য তার সহপাঠী আম্মান সিদ্দিকী ও বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর দ্বীন ইসলামকে দায়ী করে একটা সুইসাইড নোট লিখে রেখে যায়।

Facebook Comments Box

Posted ৪:১৫ অপরাহ্ণ | শনিবার, ১৬ মার্চ ২০২৪

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com