বৃহস্পতিবার ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সমাজসেবায় বিশেষ সম্মাননা স্মারক পেলেন হাজী মাহমুদুল হক ভূঁইয়া 

সফিকুল ইসলাম বাদল,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:   |   শনিবার, ১৬ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   244 বার পঠিত

সমাজসেবায় বিশেষ সম্মাননা স্মারক পেলেন হাজী মাহমুদুল হক ভূঁইয়া 

রাজনীতি সমাজসেবায় ও মানবিক কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা   পেয়েছেন।ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের  সাবেক সভাপতি হাজী মাহমুদুল হক ভূঁইয়া । শুক্রবার সন্ধ্যায় হক ভবনে   বাংলাদেশ  সেন্ট্রাল কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয় সম্পাদক জাতীয় দৈনিক মাতৃ জগত পত্রিকার পরিবার পক্ষ থেকে স্টাফ রিপোর্টার হাবিব উল্লাহ নেতৃত্বে  এই সম্মাননা স্মারক হাজী মাহমুদুল্ হক ভূঁইয়ার হাতে  তুলে দেওয়াহয়।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যাহারা সদ্য সাবেক আহ্বায় কমিটির সদস্য ব্রাহ্মণবাড়িয়া পৌর যুবলীগ,সাবেক উপ ক্রিয়া সম্পাদক দেবাশীষ বাবু, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও আইন কলেজ;বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদে সাবেক সভাপতি ফজলের রাব্বি,, বিশিষ্ট সমাজসেবক রফিকুল ইসলাম রতন ভূঁইয়াএল,এইচ মামুন খান,সাংবাদিক শেখ।নাদিম,, যুবলীগের নেতা রাসেল, যুবলীগের নেতারাজিব,জুয়েল,ইমন,সাহাবী,তানভীর প্রমুখ।উপস্থিত ছিলেন ছাত্রলীগ যুবলীগ নেতৃবৃন্দসহ,সকল সম্মানিত প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।সম্মাননা প্রাপ্তির বিষয়ে জানতে চাইলে হাজী মাহমুদুল হক ভূঁইয়া জানান, আমাকে রাজনীতিও সমাজসেবায়  মানবিক কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা প্রদান করায় বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির সভাপতিওপত্রিকার সম্পাদ খান সেলিম রহমানকে  আন্তরিকভাবে অভিনন্দন জানাচ্ছি।

রাজনীতি  সমাজসেবায় মূলক কাজের  বিষয়ে জানতে চাইলে হাজী মামুদুল্লাহ হক ভূঁইয়া বলেন, প্রতিটি মানুষের কোন না কোন ভালো লাগার বিষয় থাকে। আমার ভালোলাগার বিষয়টি হলো মানুষের জন্য কিছু করতে পারা। অসহায় মানুষদের পাশে দাঁড়াতে পারা। আর এই ভালোলাগাকে আমি অমৃত লালন করতে চাই। হাজী মাহমুদুল্লাহ হক ভূঁইয়া সম্মাননা পাওয়ায় ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন মহল তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য গত৮/৩ শুক্রবার বিকেল ৩. ০০ ঘটিকায় রাজধানীর মিরপুর বিশ্ব বিদ্যালয় কলেজ হলরুমে, ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে পত্রিকা’র সম্পাদক খান সেলিম রহমান এর সভাপতিত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বর্তমান সরকারের ভূমিকা এবং গণমাধ্যম কর্মীদের করণীয়,শীর্ষক আলোচনা সভা,হাজী মাহমুদুল হক ভূইয়াকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Facebook Comments Box

Posted ১:১৭ অপরাহ্ণ | শনিবার, ১৬ মার্চ ২০২৪

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com