শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

প্রেসক্লাবের নেতৃবৃন্দের নিন্দা ও প্রতিবাদ

কচুয়া ( চাঁদপুর) প্রতিনিধিঃ   |   মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   141 বার পঠিত

প্রেসক্লাবের নেতৃবৃন্দের নিন্দা ও প্রতিবাদ

প্রেসক্লাবের নেতৃবৃন্দের নিন্দা ও প্রতিবাদ
কচুয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানের উপর সন্ত্রাসী হামলা! থানায় অভিযোগ।

চাঁদপুরের কচুয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে কচুয়া পৌরসভাধীন দক্ষিণ বাজারস্থ ডাকবাংলো এলাকার আলমগীর হোসেনের দোকানের সামনে এ হামলা ও মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় সাংবাদিক মেহেদী হাসান বাদী হয়ে শনিবার বিকেলে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। লিখিত অভিযোগে একই উপজেলার নন্দনপুর গ্রামের আনোয়ার উল্লাহর পুত্র নাসির উদ্দিন (৩৪) ও মনপুরা গ্রামের নুরুল ইসলামের পুত্র ইসমাইল হোসেন বিপ্লব (২৫) কে অভিযুক্ত করা হয়েছে।

এছাড়াও আরো ৩/৪ জনকে অজ্ঞাত আসামী করা হয়।
আহত সাংবাদিক মেহেদী হাসান জানান, তিনি গত ২৩ শে মার্চ শনিবার দুপুরে পেশাগত কাজে রহিমানগর যাওয়ার সময় কচুয়া ডাকবাংলো এলাকায় পৌছলে প্রেসক্লাব সংক্রান্ত পূর্ব বিরোধের জেরড় ধরে নাসির উদ্দিন ও ইসমাইল হোসেন বিপ্লব প্রেসক্লাবের সিনিয়র নেতৃবৃন্দদের সম্পর্কে মানহানিকর কথা-বার্তা বললে প্রতিবাদ করায় তার উপর অতর্কিত হামলা করে গুরুতর আহত করে। এসময় হামলাকারীরা তার সাথে থাকা এনড্রয়েড মোবাইল ফোন ও মোটরসাইকেলের লুকিং গ্লাস ভাংচুর করে। এছাড়া কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি, উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল হাসানকে নিয়ে সংবাদ প্রকাশ না করতে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি দেয়।

খবর পেয়ে স্থানীয় কচুয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ ঘটনাস্থলে পৌছে আহত সাংবাদিক মেহেদী হাসানকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিকভাবে চিকিৎসা করান। সাংবাদিক মেহেদী হাসানের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তুষ পোদ্দার, সাবেক সভাপতি রাকিবুল হাসান, আবুল হোসেন, মানিক ভৌমিক, সিনিয়র সহ সভাপতি মফিজুল ইসলাম বাবুল, সহ-সভাপতি আলী আক্কাস তালুকদার, আফাজ উদ্দিন মানিক, মানিক সরকার, কাউসার আহমেদ, সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু, যুগ্ন সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, আমির হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক রাজীব চন্দ্র শীল, সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, দপ্তর সম্পাদক ওমর ফারুক সায়েম, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সুমন, সিনিয়র সদস্য সনতোষ চন্দ্র সেন, হাবিব উল্লাহ হাবিব, মনির মুন্সি, বিল্লাল মাসুমসহ সদস্যবৃন্দ।
কচুয়া থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান জানান, সাংবাদিক মেহেদী হাসানের উপর হামলা ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box

Posted ৪:৫৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪

bangladoinik.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

https://prothomalo.com
https://prothomalo.com

এ বিভাগের আরও খবর

https://prothomalo.com
https://prothomalo.com
চেয়ারম্যান
মোঃ সাইফুল ইসলাম
সম্পাদক
এইচ এম হাবীব উল্লাহ
সম্পাদক ও প্রকাশক
ফখরুল ইসলাম
সহসম্পাদক
মো: মাজহারুল ইসলাম
Address

32/ North Mugda, Dhaka -1214, Bangladesh

01941702035, 01917142520

bangladoinik@gmail.com

জে এস ফুজিয়ামা ইন্টারন্যাশনালের একটি প্রতিষ্ঠান। ভ্রাতৃপ্রতিম নিউজ - newss24.com